ভেস্তে যাচ্ছে রণবীর-দীপিকার বিয়ে!

বিয়ের বাকি ঠিক ছয় দিন। স্বাভাবিক ভাবেই কার্ড ছাপা হয়ে গিয়েছে। অতিথিদের আমন্ত্রণ করার পর্বও মিটেছে সুষ্ঠু ভাবে। এমনকী পাত্রপক্ষের গায়ে হলুদের অনুষ্ঠানও শেষ। এই অবস্থায় বেঁকে বসছে প্রকৃতি।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাদুকোন ও রণবীর সিংহ। বিয়ের ভ্যেনু হিসেবে ঠিক করা হয়েছে ইতালির লেক কোমো অঞ্চলকে। সেপ্টেম্বর মাসে মুকেশ অম্বানী ও নীতা অম্বানীর কন্যা ঈশার সঙ্গে বিয়ে হবে শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের বাগদান সম্পন্ন হয় ইতালির লেক কোমোতে। কিছু দিনের মধ্যেই জানা যায় দীপিকা-রণবীরও বিয়ে করবেন সেখানে। কিন্তু বিয়ের আগেই বিপদের পূর্বাভাস দিচ্ছে প্রকৃতি।

গত এক সপ্তাহের দুর্যোগে ইতালির অবস্থা রীতিমতো শোচনীয়। ভেনিসের দর্শনীয় অঞ্চলগুলির ৭৫ শতাংশই জলের তলায়। এলাকাবাসীরাও রীতিমতো স্তম্ভিত কেননা এই সময় ইতালির আবহাওয়া মোটের ওপর ভাল থাকে এই সময়ে। ইতিমধ্যে যে আবহাওয়ার পূর্বাভাস পাওয়া গিয়েছে তাতে আগামী তিন চার দিন বৃষ্টি থাকবে।

এক জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ধীর লয়ে ছন্দে ফিরছে ইতালি। সিসিলি, ভেনিসের মতো শহরগুলিতে মিউজিয়াম স্মৃতিসৌধগুলি জনগনের জন্য আবার খোলা হচ্ছে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির সম্ভাবনা থাকলেও খুব বড় দুর্যোগ হয়তো তৈরি হবে না নতুন করে।